জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে গণহত্যা দিবস পালন

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২৫ মার্চ ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (জেসিপিএসসি) এর উদ্যোগে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় প্রাণ উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে যথাযোগ্য মর্যাদায় ‘জাতীয় গণহত্যা দিবস-২০২২’ পালন করা হয়।
শুক্রবার সকাল ৯.৩০টায় প্রতিষ্ঠানের অডিটোরিয়ামে ‘জাতীয় গণহত্যা দিবস-২০২২’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে: কর্নেল মো: কুদ্দুসুর রহমান, পিএসসি। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী এবং সিলেট মহানগর ইউনিটের সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের দশম শ্রেণির শিক্ষার্থী তৌফিক মোহাম্মদ মাদানী। রাষ্ট্রপতির বাণী পাঠ করেন প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থী মাহতাব উদ্দীন তন্ময় এবং প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সালমা সুবাহ আনিকা।
প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আয়েশা সিদ্দিকা আনিকার সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রভাষক আহসান হাবীব রানা ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফারদান আবীর। অনুষ্ঠানে ‘একাত্তরের গণহত্যা ও বধ্যভূমি’ শীর্ষক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।
প্রতিষ্ঠানের পক্ষ থেকে অধ্যক্ষ আমন্ত্রিত অতিথি বীর মুক্তিযোদ্ধাদেরকে সম্মাননা ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন। অনুষ্ঠানের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র প্রভাষক বিপ্লব কুমার সরকার এবং অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ছিলেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ মো: আবদুল হান্নান। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ