নার্সের মরদেহ উদ্ধার : হাসপাতালের এমডি ৩ দিনের রিমান্ডে

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ৩:১৪ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

কিশোরগঞ্জের ভৈরবে ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক্স সেন্টার থেকে রিমা প্রামাণিক (১৯) নামে এক  নার্সের মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হানিফুর রহমান সুমনের (৩৫) তিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৭ জুলাই) দুপুরে কিশোরগঞ্জের ২ নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক কিশোর দত্ত রিমান্ড মঞ্জুরের আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) পল্লব সরকার আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

নার্স রিমা প্রামাণিকের মরদেহ উদ্ধারের ঘটনায় মঙ্গলবার দুপুরে তার বাবা সেন্টু চন্দ্র প্রামাণিক বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিন-চারজনকে আসামি করে ভৈরব থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন হাসপাতালের এমডি হানিফুর রহমান সুমন (৩৫) ও নার্স লিজাসহ (২৪) অজ্ঞাত তিন-চারজন।

মঙ্গলবার ভোরে ইউনাইটেড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হানিফুর রহমান সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে ওই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

১১ জুলাই সকাল ৯টার দিকে ভৈরবের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক্স সেন্টারের একটি কক্ষ থেকে নার্স রিমা প্রামাণিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রিমা পার্শ্ববর্তী জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি গ্রামের সেন্টু প্রামাণিকের মেয়ে। তিনি ভৈরবের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক সেন্টারে নার্স হিসেবে দুই বছর ধরে কর্মরত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ