বিএনপি নেতাকে গাড়ি থেকে বের করে পেটাল ছাত্রলীগ যুবলীগ

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ৭ আগস্ট ২০২২, ৪:২৭ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

ভোলায় পুলিশের গুলিতে নিহত স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের দুই নেতার মিলাদে অংশ নিয়ে ফেরার পথে বিএনপি নেতার ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। 

রোববার (৭ আগস্ট) সন্ধ্যায় ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনের সামনে এ ঘটনা ঘটেছে। আহত রফিকুল ইসলাম জামাল জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। তিনি অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ঝালকাঠি-১ আসনে নির্বাচন অংশ নিয়েছিলেন।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন জানিয়েছেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুতে ঝালকাঠি জেলা বিএনপি শহরের গোরস্থান মসজিদে দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রফিকুল ইসলাম জামাল। মিলাদ শেষে প্রাইভেটকারে বরিশাল যাওয়ার পথে শিল্পকলা একাডেমির সামনের সড়কে পথরোধ দিয়ে জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা প্রাইভেটকার ভাঙচুর করে। এ সময় তাকে টেনে বের করে মারধর করা হয়।

এ বিষয়ে সদর হাসপাতালের চিকিৎসক মেহেরিন আফরোজ বলেন, তার নাকে জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগের বিষয়ে জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির বলেন, আমাদের কোনো নেতাকর্মী কারও ওপর হামলা করেনি। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে হামলার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ঝালকাঠি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, পুলিশ হামলার কোনো খবর পায়নি। এ ধরনের কোনো অভিযোগও আমাদের কাছে আসেনি।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ