নাজিরবাজার ট্র্যাজেডি: পালিয়ে যাওয়া সেই ট্রাকচালককে পটুয়াখালী থেকে গ্রেপ্তার

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১১ জুন ২০২৩, ৩:৫৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে
  • Print

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় ট্রাক চালককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার সন্ধ্যায় পটুয়াখালী জেলার সদর থানা এলাকা থেকে মো. শফিকুল ইসলাম (২৭) নামের ওই ট্রাকচালককে গ্রেপ্তার করে র‍্যাব।

রোববার (১১ জুন) দুপুরে র‍্যাব-৯ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান উইং কামান্ডার মো. মোমিনুল হক।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ঘটনার পর আহত অবস্থায় ট্রাকচালক মো. শফিকুল ইসলাম পালিয়ে যান। পুলিশ তাকে খুঁজে না পেলেও শুক্রবার র‍্যাব-৯ এর একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রাকচালককে পটুয়াখালী থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের পর শফিকুলকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করে র‍্যাব।

গত ৭ জুন ভোরে নগরের আম্বরখানা থেকে পিকআপে করে নারীসহ প্রায় ৩০ জন নির্মাণশ্রমিক নিয়ে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিল। ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর এলাকায় পৌঁছলে মুনশিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী আলুবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ১১ জন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান আরও চারজন।

ঘটনার পরদিন ট্রাক ও পিকআপচালকের বিরুদ্ধে মামলা করা হয়। সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়ার ইজাজুল বাদী হয়ে মামলাটি করেন। ইজাজুলের বাবা সায়েদ নুর এ দুর্ঘটনায় নিহত হন।

এ ঘটনায় নিহতরা হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মো. সি‌জিল মিয়া (৫৫), এক‌লিম মিয়া (৫৫), হা‌রিছ মিয়া (৬৫), সৌরভ ‌মিয়া (২৭), সাজেদুর (৬০), বাদশা মিয়া (৩০), সাধু মিয়া (৫০), রশিদ মিয়া (৫০), মেহের মিয়া (২৫) ও বাদশা মিয়া (২২), সুনামগঞ্জের শা‌ন্তিগঞ্জ উপজেলার শাহীন মিয়া (৪০), দুলাল মিয়া (২৬) ও আওলাদ হোসেন (৫০), হবিগঞ্জের চুনারুঘাটের আমিনা বেগম (৪৫) এবং নেত্রকোনা বারহাট্টার আওলাদ মিয়া (৪০)।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ