জওয়ানে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা?

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:১২ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

শাহরুখ খানের বিপরীতে ‘শান্তি প্রিয়া’র চরিত্রে ‘ওম শান্তি ওম’ সিনেমার হাত ধরে বলিউডে অভিষেক হয় দীপিকা পাড়ুকোনের। এরপর একাধিকবার শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। কাজ করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো সিনেমাতে। সম্প্রতি ‘পাঠান’ সিনেমাতে শাহরুখ-দীপিকার রসায়ন নজর কেড়েছে দর্শকদের। ঠিক এরপরই ‘জওয়ান’ সিনেমাতে দেখা মিলল দীপিকার।

তবে এবার শাহরুখের মায়ের চরিত্রে দেখা গেছে তাকে। যদিও বলা ভালো, এ সিনেমাতে দীপিকা ছিলেন দু’টি ভূমিকায়। একদিকে মা, অন্যদিকে স্ত্রীর চরিত্রে। দীপিকা যে শাহরুখের ‘লাকি চার্ম’, সেটা জানাতেও দ্বিধাবোধ করেননি বাদশা। তাই জওয়ানে ক্যামিয়ো চরিত্র করতে রাজি হন দীপিকা। অল্প একটু চরিত্রের জন্য কত কোটি টাকা নিলেন অভিনেত্রী?

বিশ্বজুড়ে গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’। ইতোমধ্যেই বিশ্বজুড়ে বক্স অফিসে ৬৫০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে অ্যাটলি পরিচালিত এ সিনেমা।

শোনা গেছে, এ সিনেমার জন্য প্রায় ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা। তবে এটা একেবারেই গুজব। অভিনেত্রী জানান, এ সিনেমার জন্য তিনি এক টাকাও নেননি। কারণটা অবশ্যই শাহরুখ। তাকে কখনোই ‘না’ বলতে পারেন না অভিনেত্রী।

দীপিকা বলেন, ‘আমরা একে অপরের ‘লাকি চার্ম’। তবে সত্যি বলতে, আমাদের সম্পর্কে পারস্পরিক শ্রদ্ধাভাগ্য বা অন্য কিছুর অনেক ওপরে। আমাদের দু’জনেরই একে অপরের প্রতি একটা অধিকারবোধ আছে। আসলে আমি এমন হাতেগোনা কয়েকজনের মধ্যে অন্যতম, যাদের সামনে শাহরুখ তার নিজের অন্দরের সত্ত্বাটা মেলে ধরতে পারেন। তার ওপর ভাগ্যের ব্যাপারটা বাড়তি পাওনা।’

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ