বিএনপির কর্মসূচিতে বৃষ্টির হানা

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১২:০১ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

বর্তমান আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোড মার্চ শুরু করেছে বিএনপি। বৃহস্পতিবার সকালে ভৈরবের দুর্জয় মোড় বাসস্ট্যান্ড থেকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে রোড মার্চটি শুরু হয়।
ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজারের শেরপুর হয়ে এরপর সিলেটের আলিয়া মাদারাসা মাঠে বিকেল ৫টার সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হওয়ার কথা।
এদিকে রোডমার্চ করে আগত নেতাকর্মীদের স্বাগত জানাতে প্রস্তুত রয়েছে সিলেট বিএনপির নেতাকর্মীরা। তারা নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সমাবেশ করতে গাড়ির উপর মঞ্চ তৈরি করেছেন। নেতাকর্মীরা বলেন, সমাবেশের জন্য প্রস্তুত সিলেট বিএনপির সকল শ্রেনীর নেতাকর্মীরা। কর্মসূচিকে সফল করতে বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা আলিয়া মাদারাসা মাঠে জড়ো হচ্ছেন।
তবে বিএনপির কর্মসূচিতে বৃষ্টির বাগড়া। দুপুর সাড়ে ৩টা থেকে সিলেটে শুরু হয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে অনেক নেতাকর্মীরা আলিয়া মাঠ ছেড়েছেন।
এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রোড মার্চ মৌলভীবাজারের শেরপুরের দিকে রয়েছে। বৃষ্টিতে শেরপুর বিএনপির পথসভার প্যান্ডেল খসে গেছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ