ওসমানীনগরে ২ ছিনতাইকারি সহ ৫টি টমটম উদ্ধার

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩, ৬:১৬ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

 

সিলেটের ওসমানীনগর উপজেলায় পৃথক অভিযানে ছিনতাই হওয়া ৫টি ব্যাটারিচালিত অটোরিকশা (টমটম) উদ্ধার ও ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে থানাপুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে এসব রিকশা উদ্ধার ও দুজনকে আটক করা হয়।
আটকৃতরা হলেন- সিলেটের বালাগঞ্জ উপজেলার ভুরভুরিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে দয়াল মিয়া (৩৬) ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর থানার চাপরতলা গ্রামের মো. ইকবাল হোসেন (৩৩)।
সিলেট জেলাপুলিশের সহকারি সুপার (মিডিয়া কর্মকর্তা) মো. সম্রারাট তালুকদার জানান, স্থানীয় টমটমচালক মো. শামীম হোসেন (২৪) তার ভাড়ায় চালিত রিকশাটি নিয়ে প্রতিদিনের মতো গত ১১ সেপ্টেম্বরও ওসমানীনগরের গোয়ালাবাজার এবং তাজপুরসহ বিভিন্ন জায়গায় ভাড়ায় যাত্রী পরিবহন করছিলেন। ওই দিন সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার দিকে গোয়ালাবাজার যাত্রীছাউনিতে অপেক্ষমান যাত্রীবেশী ছিনতাইকারীরা শামীমকে ভাড়া করে কাশিকাপন যাওয়ার কথা বলে রিকশায় উঠে।
এক পর্যায়ে শামীম তাদের নিয়ে ফকিরপাড়া রাস্তার মুখে পৌছার পর ছিনতাইকারীরা পিছন দিক হতে রশি দিয়ে গলায় ফাঁস ও তার হাত-পা বেঁধে মারধর করে এক পর্যায়ে রাস্তার পাশে ঝোপের ভেতর ধাক্কা দিয়ে ফেলে টমটম ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে দেখতে পেয়ে উদ্ধার করেন।
এ বিষয়ে ওসমানীনগর থানায় শামীম মামলা দায়ের করলে বুধবার রাতে ওসমানীগর থানাপুলিশের একটি দল তাজপুর এলাকায় অভিযান চালিয়ে শামীমের ছিনতাই হওয়া রিকশাটি উদ্ধারসহ দয়াল ও ইকবালকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া আরও ৪টি রিকশা উদ্ধার করে পুলিশ।
আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক পুলিশ তাদের আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশন দেন।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ