গোপনাঙ্গে আঘাতে স্বামীর মৃত্যু, দুই স্ত্রী আটক

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ৬:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গোপনাঙ্গে (অন্ডকোষে) আঘাত করে শাহজাহান নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে।

এ ঘটনায় তার দুই স্ত্রী রোজিনা বেগম ও রহিমা বেগমকে আটক করেছে পুলিশ।

বড় স্ত্রী রোজিনার দাবি, দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম তার স্বামীকে অন্ডকোষে আঘাত করে হত্যা করেছে।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান চাঁদপুরের শাহরাস্তি এলাকার মৃত শহীদ ভান্ডারীর ছেলে। কাঁচপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর বাড়িতে ভাড়া থাকতেন তিনি। এ ঘটনায় শুক্রবার রাতে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

রাত সাড়ে ৮টায় এসব তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন।

তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে দুই স্ত্রীকে আটক করা হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে তা এখন নিশ্চিত বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে।

ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহতের স্বজনরা জানান, শাহজাহান দ্বিতীয় বিয়ে করে কাঁচপুর এলাকায় রহিমা বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। এই বাসায় শাহজাহানের প্রথম স্ত্রী রোজিনা বেগম প্রায় যাতায়াত করতেন। শুক্রবার দুপুরে প্রথম স্ত্রী রোজিনা বেগম বাসায় এসে শাহজাহানের সঙ্গে দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলেন। ছোট স্ত্রী রহিমা বেগম এ খবরে ক্ষুব্ধ হয়ে বাসায় এসে স্বামীর সঙ্গে কথা কাটাকাটি শুরু করেন। এক পর্যায়ে হাতাহাতি শুরু করেন। বড় স্ত্রী রোজিনা বেগম তাদের ঝগড়া থামাতে না পেয়ে বাড়ির মালিককে ডেকে আনার জন্য বাইরে যান। পরে ঘরে এসে শাহজাহানের লাশ পড়ে থাকতে দেখেন। পরে তাকে কাঁচপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ