সিলেটে বিশ্ব নদী দিবস পালন

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১:০০ অপরাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

নদ-নদী রক্ষায় ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্ব নদী দিবস উদযাপন করা হয়েছে।এ উপলক্ষে রোববার বিকেলে নদী পরিব্রাজক দল সিলেটের আয়োজনে ক্বীন ব্রিজ সংলগ্ন সুরমা নদী তীরে নদী সম্পর্কে সচেতনতা বাড়াতে র‌্যালী ও নদী আড্ডার আয়োজন করা হয়।
নদী পরিব্রাজক দল সিলেটের সভাপতি আদিল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে আজাদ ফাহিম এর পরিচালনায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, ৪নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর ও বাংলাদেশ নদী পরিব্রাজক দল সিলেটের দপ্তর সম্পাদক শেখ তোফায়েল আহমদ সেপুল, বাংলাদেশ নদী পরিব্রাজক দল সিলেটের সহসভাপতি মাহবুবুর রহমান এরশাদ, এডভোকেট শাহিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজ শাহ আদনান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু জর মো. গৌছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস. এ. শফি, পাঠচক্র সম্পাদক হাবিবুন্নবী সাহেদ, কার্যনির্বাহী সদস্য আব্দুর রহমান তুহিন, ফজলুল করিম রাসেল প্রমূখ।
নদী আড্ডায় নদী রক্ষায় নদীর অবৈধ দখল ও পানি দূষণ রোধে ব্যবস্থা গ্রহণের উপর আলোকপাত করা হয়। এছাড়া জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্ব স্ব অবস্থান থেকে প্রয়োজনীয় ভূমিকা রাখার জন্য দায়িত্বশীল ব্যক্তিবর্গের প্রতি অনুরোধ জানানো হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ