রাজশাহীতে সহকর্মীকে ধর্ষণ, চট্টগ্রামে গ্রেপ্তার

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ৫:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

রাজশাহীর ধর্ষণ মামলার আসামি মো. বোরহান উদ্দীনকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। সোমবার (২৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম।

এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) নগরীর অক্সিজেন মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বোরহান উদ্দীন চট্টগ্রামের আনোয়ারা থানার খুর্দ্দ গহিরা গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-৭ জানায়, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিচ্ছেদ ঘটে ভুক্তভোগীর। এরপর ২০১৯ সালে রাজাশাহীর আমচত্বর ইসলামী ব্যাংক লিমিটেড মেডিকেল হাসপাতালে কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি নেন। চাকরির সুবাদে ওই প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা মো. বোরহান উদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। গত ২০২২ সালের মে মাসে ভিকটিম অসুস্থ হলে বোরহান তার শারীরিক খোঁজখবর নিতে ভাড়া বাসায় যান। ওই সময় ভিকটিমকে বাসায় একা পেয়ে ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভনে ভিকটিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে ওই নারী বোরহানকে বিয়ের জন্য চাপ দিলে সে বিষয়টি এড়িয়ে যেতে থাকে। গত ৩১ আগস্ট বোরহান ওই নারীকে পুনরায় ধর্ষণ করে ও বিয়ে করতে অস্বীকার করে। এতে ওই নারী বাদী হয়ে রাজশাহী জেলার শাহমাখদুম থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল বোরহান।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম বলেন, ধর্ষণ মামলার এক আসামি নগরীর বায়োজিদ বোস্তামির অক্সিজেন মোড় এলাকায় আত্মগোপনে আছে । এমন খবর পেয়ে গতকাল রবিবার অভিযান চালিয়ে বোরহান উদ্দীনকে গ্রেপ্তার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ