বাঁধনের সিনেমায় শাহরুখ

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ৫:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

বিনোদন ডেস্ক : বলিউডে প্রথমবার পা রাখছেন বাংলাদেশী অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘খুফিয়া’ নামের একটি সিনেমায় ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী টাবুর সঙ্গে স্ক্রিনশেয়ার করেছেন তিনি। জানা যায়, এই সিমেনায় ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খানকে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা বিশাল ভরদ্বাজ।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমরা একসঙ্গে কাজ করার জন্য দীর্ঘ দিন ধরে চেষ্টা করছি। এমনকি ‘জওয়ান’ সিনেমার পরও আমাদের মাঝে দীর্ঘ সময় আলোচনা হয়েছে। ভক্তরা যখন আমাদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছেন, তখন সুপারস্টারকে (শাহরুখ) ‘খুফিয়া’ সিনেমায় ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে দেখতে পাবেন।

শাহরুখকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের বিষয়ে বিশাল ভরদ্বাজ বলেন, খুফিয়া সিনেমায় ক্যামিও তো হয়ে গেছে। কিন্তু আমরা এখন একসঙ্গে একটি সিনেমা নির্মাণের আশা করছি। আমার মন বলছে, এটি হবে। এমনকি শাহরুখ খানও বলেছেন, হয়তো এটি হবে।

আগামী ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘খুফিয়া’। মুক্তিকে সামনে রেখে গত ১৮ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। ২ মিনিট ৩৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারের ভাঁজে ভাঁজে রহস্য, অ্যাকশন এবং রোমান্স। পুরো ট্রেইলার জুড়ে টাবুর উপস্থিতি নজর কেড়েছে। মাঝামাঝি সময়ে পর্দায় বাঁধনের আগমন, শেষভাগে তার ঝলক কৌতূহল তৈরি করে দর্শক মনে।

গুপ্তচরবৃত্তি নিয়ে অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়্যার’। এই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে বাংলাদেশি একজন মেয়ের চরিত্রে আজমেরি হক বাঁধন অভিনয় করেছেন। টাবু ও বাঁধন বাদেও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন, আশিষ বিদ্যার্থী, আলি ফজল, ওয়ামিকা গাব্বি আরও অনেকে। সূত্র: নিউজ১৮

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ