আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী-সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১ অক্টোবর ২০২৩, ৬:৫২ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হয়

সাভারের আশুলিয়ায় একটি ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও তাদের সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে জামগড়া ফকিরবাড়ি মোড় এলাকার একটি ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
অন্তত তিন দিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।
নিহতরা হলেন— ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান জয়। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জোহাব আলী সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হয়, এরপর তারা ধাক্কা দিয়ে দেখতে পান ফ্ল্যাটের দরজা খোলা। ঘরের ভেতরে ঢুকে দেখেন বিছানার ওপর মা ও ছেলের রক্তমাখা মরদেহ পড়ে রয়েছে। এরপর বাড়ির মালিক পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই ফ্ল্যাটের ভেতরের আরেকটি রুমে স্বামীর মরদেহ খুঁজে পায়।
এসআই জোহাব আলী বলেন, “স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে বিছানার ওপর মা ও ছেলে দুজনের মরদেহ দেখতে পেয়েছি। এরপর পাশের ঘর থেকে আরেকজনের মরদেহ পেয়েছি। মনে হয় এটি স্বামীর মরদেহ।”
তিনি আরও বলেন, “ঘরে প্রচণ্ড দুর্গন্ধ। তিন দিন আগে তাদের হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।”

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ