রাজকে ইঙ্গিতে ‘জানোয়ার’ সম্বোধন পরীর, ‘কানসাপট্টি না ফাটানোয়’ ক্ষুব্ধ

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১ অক্টোবর ২০২৩, ৬:৫৯ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে
  • Print

ঢাকায় শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে চলা “সেলিব্রিটি ক্রিকেট লিগে” মারামারির বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের মধ্যে এই মারধরের ঘটনা ঘটে।
এ ঘটনায় চিত্রনায়ক শরিফুল রাজের বিরুদ্ধে চিত্রনায়িকা রাজ রিপার গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে।
এতে ক্ষুব্ধ হয়ে উঠেছেন পরী। রাজের দিকে ইঙ্গিত করে তিনি ফেসবুকে লিখেছেন, “এই অ্যাগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাইনি সিসিএল–এ, আল্লাহ বাঁচাইছে।”
এছাড়া মন্তব্যের ঘরে মেয়েদের গায়ে হাত তোলা ও বর্তমান শোবিজ তারকাদের নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।
রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে চলছে তিন দিনব্যাপী সেলিব্রিটি ক্রিকেট লিগ। এই টুর্নামেন্টে নাটক ও সিনেমার শিল্পী ও কলাকুশলীরা অংশ নিচ্ছেন।
শুক্রবার রাত ১০টার দিকে খেলতে নেমেছিল মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দল। খেলা চলাকালীন “স্লেজিং” করা নিয়ে দুদলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে আহত হন ৬ জন।
ঘটনাকে কেন্দ্র করে পরীমণির দেওয়া মন্তব্যের ঘরে একজন লিখেছেন, “এরা কেমনে তারকা হয়?” উত্তরে পরীমণি লিখেছেন, “আপনারা বানান আর আমার মতো গর্দভ এগুলারে মাথায় উঠায়ে দেয়। দোষ তো আমাদেরই।”
আরেকজনের মন্তব্যের উত্তরে পরীমণি লিখেছেন, “আমি বুঝি না, তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত কেমনে দেয়! গালিগালাজ কীভাবে করে! ধইরা কানসাপট্টি ফাটায়ে কেন দিলা না!”
প্রসঙ্গত, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য।
বেশ কিছুদিন ধরে তাদের দাম্পত্য সম্পর্কের ফাঁটল প্রকাশ্যে আসতে থাকে। জটিলতার মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন পরী। এ মাসের মাঝামাঝি রাজের সঙ্গে বিচ্ছেদের জন্য নোটিশ ইস্যু করেছেন পরী।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ