খুফিয়া: সামাজিক মাধ্যমে যেন ‘বাঁধন উৎসব’ চলছে

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ৭:৪১ পূর্বাহ্ণ | আপডেট: ৯ মাস আগে
  • Print

‘খুফিয়া’র ট্রেলার প্রকাশ পেতেই সহকর্মী ও অনুরাগীদের প্রশংসায় ভেসেছিলেন আজমেরি হক বাঁধন। গোটা দেশ ছিল সিনেমাটির মুক্তির অপেক্ষায়। বাংলাদেশিকন্যার বলিউড যাত্রা কেমন হলো— দেখতে সবার পাখির চোখ ছিল নেটফ্লিক্সে।

অপেক্ষার অবসান ঘটেছে। ৫ অক্টোবর মুক্তির পরই নেটফ্লিক্সে মৌমাছির মতো ভিড় করেন দেশের দর্শক। তারপর থেকেই নেটমাধ্যমে নিজেদের মন্তব্য জানাচ্ছেন নেটাগরিকরা। যার অধিকাংশই ইতিবাচক।

মুক্তির পাঁচ দিনেও সামাজিক মাধ্যমে অব্যহত রয়েছে ‘খুফিয়া’র অক্টোপাসের প্রশংসা। সব মিলিয়ে মনে হচ্ছে সামাজিক মাধ্যমে যেন বাঁধন উৎসব চলছে। এই উৎসবে অনুরাগীদের পাশাপাশি যোগ দিয়েছেন বাঁধনের সহকর্মীরাও।

বাঁধনকে নিয়ে অভিনেত্রী বন্যা মির্জা এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। তার শুরু থেকে এ যাবত সকল অর্জন তুলে ধরেছেন। বাঁধনের উদ্দেশে লিখেছেন, ‘আজমেরী হক বাঁধন তুমি করে দেখালে। আর আমরা দেখলাম যে কীভাবে একজন নটীর জন্ম হয়!’

বন্যা মির্জা ছাড়াও শোবিজের অনেকে ওয়েব কনটেন্টটিতে বাঁধনের অভিনয়ে মুগ্ধ হয়েছেন। ফেসবুকের নীল সাদা দুনিয়ায় লিখে প্রকাশ করেছেন তা। কেউ কেউ সিনেমাটির সমালোচনা করলেও বাঁধনের সমালোচনা করতে পারেননি। উল্টো জানিয়েছেন, ‘খুফিয়া’র যেখানে যা লাগে তাই দিয়ে অভিনয় করেছেন পর্দার মুসকান।

কেউ কেউ স্পষ্ট জানিয়ে দিয়েছেন টাবুর চেয়ে কোনো অংশে কম যাননি বাঁধন। দুই অভিনেত্রীর অভিনয়ের তুলনা দিয়ে একজন লিখেছেন, ‘এত সিনিয়র আর্টিস্টের সাথে এমন সাবলীল অভিনয় ছিল বেশ উপভোগ্য।’

৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’। এটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। এ ছবিতে বাঁধন, টাবু ছাড়াও অভিনয় করেছেন আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ