তুষির যে ২ মিনিটের ভিডিও ভাইরাল!

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩, ৭:৪৭ পূর্বাহ্ণ | আপডেট: ৮ মাস আগে
  • Print

‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নাজিফা তুষি। একটি রিয়েলিটি শো’র প্রথম রানার-আপ হয়ে বিনোদন জগতে পা রাখেন । রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি। গেল বছর মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তুষি। শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত ছবি ‘হাওয়া’। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল ছবিটি।

কিন্তু অনেক দিন ধরেই তিনি পর্দায় নেই। ১৫ অক্টোবর ছিল তার জন্মদিন। তবে তেমন কোনো আওয়াজ ছিল না। কারণ, তিনি ব্যস্ত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে। ৭-৮ পর্বের এই সিরিজের নাম ও পরিচালক কে তা এখনই জানাতে চাননি তিনি। তবে কাজটির প্রস্তুতি নিতে এখন মহড়ায় ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিন দুপুর ১২টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে তার সেই মহড়া।
এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অদ্ভুত পোশাক পরে। যেখানে দেখা যায় তার শরীরে থাকা পোশাকের পেছনে সাপ। সাপটি ডিজাইন করা। কালো জামায় তিনি হাজির হয়ে চমকে দিয়েছিলেন সবাইকে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সেই পোশাক ডিজাইনের একটি ভিডিও আপলোড করা হয়। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। প্রশংসায় ভাসেন নাজিফা তুষি।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ