শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়োগের নামে প্রতারণা

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৬ নভেম্বর ২০২৩, ৬:০১ পূর্বাহ্ণ | আপডেট: ৫ মাস আগে
  • Print

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে (সাবেক সিলেট সদর হাসপাতাল) চাকরির ভুয়া বিজ্ঞাপন দিয়ে প্রতারণার করছে একটি চক্র। এ বিষয়ে হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মিজানুর রহমান বুধবার সিলেট কোতোয়ালি থানায় একটি জিডি করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, ‘সিলেট জবস’ নামক একটি সাইটে ‘সিলেট সদর হাসপাতালের টিকেট কাউন্টারে দুজন নারী নিয়োগ দেওয়া হবে। বেতন ১৭ হাজার টাকা’ এমন একটি বিজ্ঞাপন হাসপাতাল কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হয়। বিজ্ঞাপনের সঙ্গে একটি মোবাইল ফোন নাম্বারও দেওয়া হয় এবং বেলাল খান রাজ নামের একজন এ পোস্ট করেন। কিন্তু এ বিজ্ঞাপনের সঙ্গে শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোনো সংশ্লিষ্টতা নেই।

এ বিষয়ে শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মিজানুর রহমান বলেন- এমন প্রক্রিয়ায় নিয়োগ-ই হয় না। এ হাসপাতালে নিয়োগের প্রয়োজন হলে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে সরকারি নীতিমালা মেনে নিয়োগ দেওয়া হবে। এমন বিজ্ঞাপন নিশ্চয় কোনো প্রতারক চক্র প্রকাশ করেছে। এ চক্রের সদস্যদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবি জানাচ্ছি। তা না হলে মানুষ বিভ্রান্ত হবে এবং হাসপাতালের সুনাম ক্ষুণ্ন হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ