তানজিন তিশার আত্মহত্যার চেষ্টা নিয়ে মুখ খুললেন পরিবার

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৬ নভেম্বর ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ণ | আপডেট: ৫ মাস আগে
  • Print

হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গতকাল বুধবার মধ্যরাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেত্রী- এমন খবরই চাউর হয়েছে শোবিজে। এই আত্মহত্যা চেষ্টার কারণ হিসেবে গণমাধ্যমকে দেখিয়েছে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছে তানজিন তিশার পরিবার। বিষয়টি পরিবারের বরাত দিয়ে গণ মাধ্যমকে জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, তিশার পরিবারের সঙ্গে কথা হয়েছে। তারা বললেন, গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে যান। এ সময় তিশার বুকে ব্যথা ও বমিসহ নানা উপসর্গ ছিল। ঢাকা মেডিকেলে কিছুক্ষণ অপেক্ষা করে তারা। তবে বেশি ভিড় থাকায় সময় ক্ষেপণ না করে তারা জরুরি ভিত্তিতে তাকে পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তার পরিবার আত্মহত্যার চেষ্টা প্রসঙ্গে বলেন, মোটেও না। তিশার পরিবার বলছে এটা আত্মহত্যার চেষ্টা নয়, মিথ্যে গুঞ্জন ছড়ানো হচ্ছে। সে অসুস্থ হয়েছে তাঁকে হাসপাতালে নিয়েছে।

তবে বৃহস্পতিবার সকাল থেকেই তানজিন তিশার অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। নাট্যাঙ্গনের একজন জানালেন, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তিশা। ক’দিন ধরে তাঁদের মধ্যে ঝামেলা চলছিল।

বুধবার রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন! যদিও পরিবারের পক্ষ থেকে এখনও এ ধরনের কিছু নিশ্চিত করা হয়নি। অভিনেতা ফারহানকে একাধিকবার কল দিলেও সাড়া দেননি তিনি। হাসপাতালে নেয়ার সময় অবধি প্রচুর পরিমাণে বমিভাব ছিল। এছাড়াও বুক জ্বালাপোড়া বা ব্যথা ছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ