সিলেটে বস্তাভর্তি জাতীয় পরিচয়পত্র!

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১০ মার্চ ২০২১, ১২:৩৯ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে
  • Print

সিলেট নগরীর খাসদবির এলাকায় পাওয়া গেলো বস্তাভর্তি জাতীয় পরিচয়পত্র। কিন্তু কে বা কেন এসব জাতীয় রেখে গেছে তা নিয়ে চলছে আলোচনা। আর পু’লিশ বলছে, স্মা’র্ট কার্ড গ্রহণের পর ফেরত দেওয়া জাতীয় পরিচয়পত্র চু’রি করেই কেউ এমন ঘটনা ঘটাতে পারে।

রোববার (৭ মা’র্চ) দিবাগত রাত প্রায় ২ টার দিকে এসব পরিচয়পত্র পেয়ে পু’লিশকে খবর দেন স্থানীয়রা। পরে এয়ারপোর্ট থা’নার পু’লিশ এসে জাতীয় পরিচয়পত্রগুলো উ’দ্ধার করে জ’ব্দ করে।

স্থানীয় বাসিন্দা রোহান নামের একজন জানান, প্রথমে এসব পরিচয়পত্র আম’রা পাই। খাসদবির এলাকায় একটু ফুটপাতের উপর ৩ টি বস্তা দেখতে পেয়ে বস্তাগুলো খোলে দেখি ২টি বস্তায় কিছু কাপড় আর একটি বস্তা ভর্তি জাতীয় পরিচয়পত্র। এ বস্তার ভিতর এলইডি বাল্বের কয়েকটি প্যাকেটও পাওয়া গেছে। পরে আম’রা পু’লিশকে খবর দিলে পু’লিশ এসে জাতীয় পরিচয়পত্রগুলো নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থা’নার আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুর রহমান বলেন, একটি বস্তার ভেতর অনেকগুলো এসব জাতীয় পরিচয়পত্র পেয়ে তা জ’ব্দ করা হয়েছে। তবে কি পরিমাণ পরিচয়পত্র তা এখনো গণনা করা হয়নি। কিছুসময় পর গণনা করা হবে।

তিনি বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্মা’র্ট কার্ড পাওয়া পর আগের কার্ডগুলো জমা দিতে হয়। হয়ত এসব কার্ড ভর্তি বস্তা কেউ চু’রি করে পরে কোন কারণে এখানে ফেলে গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ