বঙ্গবন্ধুর ভাষণের প্রত্যক্ষদর্শী পাঁচ শ্রোতাকে সম্মাননা প্রদান

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২১ মার্চ ২০২২, ১২:৪২ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ সরাসরি শোনা ৪ জনকে এবং ১ জনকে বিশেষ সম্মাননা প্রদান করেছে সিলেট জেলা যুবলীগ। তারা হলেন বীর মুক্তিযোদ্ধা সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, তোফাজ্জল হোসেন হেলাল, অধ্যাপক গ.ক.ম আলমগীর। এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম শামনুননাহার মিনুকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এসময় অতিথিদের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়।
রোববার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান শেষে গুণী এ ৫ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়।
সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেন, গুনীজনকে সম্মান দিলে সমাজে গুণীজন জন্মায়। আওয়ামী লীগ সব সময় গুণী ও ত্যাগীকে সম্মান দেয়। সেই ধারাবাহিকতা রক্ষা করেছে সিলেট জেলা যুবলীগ।
এর আগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচিত্র উদ্ধোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। এসময় আরো বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম। অনুষ্ঠানে সিলেট জেলা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ