জনতা ব্যাংক রিটায়ার্ড এক্সিকিউটিভ এন্ড অফিসার্স ফোরাম’র সাধারণ সভা

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২১ মার্চ ২০২২, ১:৩৭ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

জনতা ব্যাংক লিমিটেড রিটায়ার্ড এক্সিকিউটিভ এন্ড অফিসার্স ফোরামের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে ফোরামের কার্যনির্বাহী কমিটির এক সাধারণ সভা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মোহাম্মদ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে ও এসএম আব্দুল হাই পীর এবং শামীম রশীদ চৌধুরীর যৌথ সঞ্চালনায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ফোরামের ২০২২-২০২৫ সালের নির্বাহী কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে মোহাম্মদ রিয়াজুল ইসলামকে সভাপতি ও এস এম আব্দুল হাই পীরকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন উপদেষ্টা এনামুল হক চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, আব্দুল হাফিজ, মজনুর রহমান, সিনিয়র সহ সভাপতি সন্ধিপ কুমার রায়, সহ সভাপতি বিমল কান্দি দাস, নারায়ন চন্দ্র রায়, বিদুৎ ভুষন দেব, যুগ্ম সাধারণ সম্পাদক কৃপেশ রঞ্জন দাস, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক রাধিকা রঞ্জল পাল, দপ্তর সম্পাদক কাজী আব্দুল আহাদ, অর্থ সম্পাদক সৈয়দ মফিজুর রহমান, প্রচার সম্পাদক যিশু পদপাল, আন্তর্জাতিক সম্পাদক নীলমনি রঞ্চন দাস, সহ আন্তর্জাতিক সম্পাদক কাতিবুস সাদিক মোহাম্মদ মনসুর, মহিলা সম্পাদিকা শিবানি ভট্টাচার্য, সমাজ কল্যাণ সম্পাদক মোশাররফ হোসেন, নির্বাহী সদস্য মোঃ আবুল কুতুব, কাজী মঞ্জুর আহমদ, এখলাছুর রহমান, আব্দুল মালিক, আব্দুল মুহিত মগ্নী, গোলাপ মিয়া, আতা এলাহী, রঞ্জিত কুমার দেব, আরব উল্লাহ, আতাউর রহমান, আব্দুল ওয়াদুদ প্রমুখ। সভার শুরুতে নতুন সদস্য হিসেবে জনতা ব্যাংকের সদ্য প্রাক্তন জিএম সন্দীপ কুমার রায়কে নতুন সদস্য হিসেবে বরণ করে নেওয়া হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ