অপারেশনে দরকার রক্ত, সাহায্য চাইলেন গায়ক আকবর

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২১ মার্চ ২০২২, ১:৫৫ অপরাহ্ণ | আপডেট: ৩ বছর আগে
  • Print

 

প্রায় দেড় যুগ আগে বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে কিশোর কুমারের বিখ্যাত গান ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি গেয়ে রীতিমতো সাড়া ফেলে দেন তখনকার পেশায় রিকশাচালক আকবর। তবে সে গানেই বদলে যায় তার জীবন।

রাস্তায় রিকশায় প্যাডেল মারা ছেড়ে গানে মনোনিবেশ করেন তিনি।

এরপর ‘তোমার হাত পাখার বাতাসে’ শিরোনামে ইত্যাদির জন্য মৌলিক গান করেন তিনি। এটিও পায় ব্যাপক জনপ্রিয়তা। সেই থেকে নতুন নতুন গান প্রকাশের পাশাপাশি দেশে-বিদেশের মঞ্চেও নিয়মিত গাইতে থাকেন আকবর।

মাঝে মারাত্মক কিডনির অসুখে ভোগেন এই শিল্পী। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে তার জীবনের। গান গাইতে পারেন না। থেমে যায় সংসারের একমাত্র উপার্জনকারী মানুষটির অর্থ যোগানের চাকা। করুণ সেই দিনগুলোতে আবারও ত্রাতা হয়ে আকবরের পাশে দাঁড়ান হানিফ সংকেত। তার চিকিৎসায় এগিয়ে আসেন প্রধানমন্ত্রীও।

নতুন করে আবারও অসুখে পড়েছেন আকবর। করাতে হবে অপারেশন। আর সেজন্য প্রয়োজন ২ ব্যাগ বি পজিটিভ রক্ত। ফেসবুকের মাধ্যমে সবার কাছে রক্তের আহ্বানও জানিয়েছেন তিনি।

আকবর তার ফেসবুক পেজে জানান, আমার আগামী বুধবার অপারেশন। অতি জরুরিভিত্তিতে আগামীকালের মধ্যে ২ ব্যাগ B+ (বি পজেটিভ) রক্তের প্রয়োজন। যোগাযোগ-পি জি হসপিটাল। মোবাইল-০১৭১২৫৯০০৫৬।

তাছাড়া, আকবরের স্ত্রী সীমা জানান, ছয় মাস আগে গ্রামের বাড়ি যশোরে সাইকেল থেকে পড়ে গিয়ে পা ভেঙে যায় আকবরের। তারপর থেকে তিনি হাঁটাচলা করতে করতে পারে না। সে জন্য তার অপারেশন করাতে হচ্ছে। আগামীকালের মধ্যে ২ ব্যাগ বি পজেটিভ (B+) রক্তের প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ