মা হচ্ছেন সোনম কাপুর

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২২ মার্চ ২০২২, ৬:৩৫ পূর্বাহ্ণ | আপডেট: ৩ বছর আগে
  • Print

নতুন সুখবর জানালেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বিয়ের চার বছর পর জানালেন যে, তার কোলজুড়ে আসছে সন্তান। সোমবার (২১ মার্চ) সকালে ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করে খবরটি জানিয়েছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যায়, স্বামী আনন্দ আহুজার কোলে শুয়ে আছেন সোনম। পেটে রেখেছেন দুই হাত।ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন #everydayphenomenal #comingthisfall2022। অর্থাৎ আগামী সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই সন্তান পৃথিবীতে আসবে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেল, বর্তমানে লন্ডনের নটিং হিলে রয়েছেন সোনম ও তার স্বামী আনন্দ। সেখানে তাদের নিজস্ব বাংলোতেই বসবাস করছেন।

গত বছরের জুলাইতে একবার সোনমের মা হওয়ার গুঞ্জন শোনা যায়। তবে পরে জানা যায়, খবরটা ভুয়া। এবার আর জল্পনা কিংবা গুঞ্জন নয়, সোনম নিজেই নিশ্চিত করেছেন। এখন কেবল অপেক্ষা নতুন অতিথিকে বরণ করে নেওয়ার।

উল্লেখ্য, ২০১৮ সালে ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ে। মা হওয়ার প্রস্তুতি স্বরূপ অভিনয় থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। আনন্দ ব্যবসা সামলাচ্ছেন, আর সোনম ব্যস্ত ঘরে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ