শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৪

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২২ মার্চ ২০২২, ১:৪০ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে আরাফাত হোসেন (৩৫) নামের এক যুবক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত চার যুবককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে শহরের শ্রীমঙ্গল থানার পিছনে এবং জামে মসজিদের গলির রাস্তায়।
শ্রীমঙ্গল থানার অফিসার্স ইনচার্জ মো.শামীম অর রশীদ তালুকদার জানান, মঙ্গলবার দুপুর প্রায় ১ টায় ভিকটিম আরাফাত হোসেন ও সঙ্গীয় ডালিম নামে এক যুবক মোটরসাইকেলযোগে থানার পাশে জামে মসজিদ এর গলির দিকে যাচ্ছিলেন। এমন সময় আব্দুর রউফ (৪২), বেলাল মিয়া (৩০), মো. বিল্লাল (৩২) ও রুমন মিয়া (৩৫) আরাফাতের মোটরসাইকেল এর গতিরোধ করে তাকে চাকু দিয়ে পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে মাটিতে ফেলে দেয়। এসময় থানা থেকে তিনি ভিকটিমের চিৎকার শোনে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে প্রথমে সিএনজি অটোরিক্সা যোগে ভিকটিমকে উপজেলা হাসপাতালে প্রেরণ করেন। পরে আসামীদের পেছনে ধাওয়া করে উল্লেখিত চারজন আসামীকে ধরতে সক্ষম হন। আসামীরা উপজেলা উত্তর উত্তরসুর এলাকার মহব্বত আলীর ছেলে বলে জানা গেছে।
এ ঘটনায় ভিকটিমের ভাই জামাল হোসেন উল্লেখিত চার আসামীসহ আরও দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করছেন। ভিকটিমের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ