ইদ্রিছ মার্কেট ব্যবসায়ী সমিতির সভা অনুষ্ঠিত

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২২ মার্চ ২০২২, ১:৪২ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

ইদ্রিছ মার্কেট ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় নগরীর জিন্দাবাজারস্থ মার্কেট প্রাঙ্গণে এই বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।
ইদ্রিছ মার্কেট ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলামের পরিচালনায় বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইদ্রিছ মার্কেট এর স্বত্তাধিকারী আজমল বখত চৌধুরী সাদেক। সভায় আয় ব্যয়ের প্রতিবেদন পেশ করেন ইদ্রিছ মার্কেট ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ আব্দুস সালাম সুহেল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সমিতির সহ-কোষাধ্যক্ষ তাজ উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সদস্য মো: শাহাদাত আহমদ, মো: খায়রুল ইসলাম, মো: আব্দুল আজিজ, মো: আবুল কালাম আজাদ।
সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে মো: খায়রুল ইসলামকে আহ্বায়ক করে ৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন আজমল বখত সাদেক, শাহাদাত হোসেন, হেলাল আহমদ, আব্দুর রব, ফটো সাংবাদিক আতাউর রহমান আতা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হাফিজ আবু বক্কর। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ