নগরীতে মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ১২:১৩ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে গণমানুষের প্রিয় কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামীর একের পর এক নেতাকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। এরই ধারাবাহিকতায় সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের বিরুদ্ধে কথিত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মৃত্যুদন্ডের রায় দেয়া হয়েছে। এই রায় একটি ফরমায়েসী রায়। মাওলানা আব্দুল খালেক মন্ডল সাতক্ষীরা এলাকার গণমানুষের প্রিয় নেতা। তিনি ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন। তার বিরুদ্ধে কেউ কোনদিন ন্যূনতম কোন অভিযোগ করেনি। শুধু ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ায় বায়বীয় অভিযোগে দলীয় লোকদের সাজানো স্বাক্ষীর ভিত্তিতে তার বিরুদ্ধে মৃত্যুদন্ডের রায় দেয়া হয়েছে। ন্যায়বিচার হলে তিনি সম্পূর্ণ খালাস পাবেন। অবিলম্বে এই ফরমায়েসী রায় বাতিল করে অধ্যক্ষ আব্দুল খালেক মন্ডল সহ কারান্তরীণ সকল জামায়াত নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি দিন।
বৃহস্পতিবার জামায়াত নেতা অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের বিরুদ্ধে কথিত মামলায় ফরমায়েসী মৃত্যুদন্ডের সাজার প্রতিবাদে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। নগরীর বন্দরবাজারে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জামায়াত নেতা এডভোকেট জামিল আহমদ রাজু, মুফতী আলী হায়দার, মাওলানা মুজিবুর রহমান, ক্বারী আলাউদ্দিন, হাফিজ মশাহিদ আহমদ, মুহাম্মদ আনোয়ার আলী ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী ছিদ্দিক আহমদ।
নেতৃবৃন্দ বলেন, জামায়াত নেতা কর্মীদের গ্রেফতার, মামলা, ফাঁসি দিয়ে, হত্যা করে এই আদর্শের পতাকাবাহী কাফেলাকে শেষ করা যাবে না। পুরনো কায়দায় পরিকল্পিতভাবে সরকার সাতক্ষীরার গণমানুষের নেতা সাবেক সংসদ সদস্য (এমপি) অধ্যক্ষ আব্দুল খালেককে বিচারের নামে হত্যার চেষ্টা করছে। অবিলম্বে এইসব মিথ্যা প্রহসনের মামলা প্রত্যাহার করে অধ্যক্ষ আব্দুল খালেক মন্ডল, মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী, এটিএম আজহারুল ইসলামসহ সকল নিরাপরাধ রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন। সকল অন্যায় জুলুম নিপীড়ন পরিহার করে মানুষের বাক স্বাধীনতা ফিরিয়ে দিন। অন্যথায় দেশের জনগণ ফ্যাসিবাদী সরকারের চূড়ান্ত বিদায় নিশ্চিত করতে রাজপথে নেমে আসবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ