ট্রাক কেড়ে নিলো ৩ যুবকের প্রাণ

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ৩ জুলাই ২০২২, ৩:৪১ অপরাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ফাহিম আহমদ অমি ট্রাক চাপায় মারা গেছেন। জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণিতে পড়ুয়া অমি বন্ধুদের সঙ্গে জৈন্তাপুরে গিয়েছিল। ফেরার পথে তাদের সঙ্গে থাকা মোটরসাইকেলকে চাপা দেয় দ্রুতগামী বেপরোয়া ট্রাক। এ সময় ঘটনাস্থলে তার বন্ধু আজিম (১৯) মারা যান। আহত অবস্থায় মেধাবী অমিকে হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অমি মারা যাওয়ার কিছুক্ষণ পর তাদের অপর বন্ধু জসিম আহমদও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

আজিম (১৯) মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে আর জসিম আহমদ একই থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরাণ বাড়ির বাসিন্দা।

রবিবার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেইটের সামনের এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটে বলে জানান- জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনা দেখে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করলে হাসপাতালে প্রেরণ করলে একজন ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে আসে। পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে। তবে এ ঘটনায় ঘাতক ট্রাকের ড্রাইভার বা হেলপারকে আটক করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ