বাহুবলে দুপক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ১০

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১ অক্টোবর ২০২৩, ৬:০৮ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে
  • Print

হবিগঞ্জের বাহুবলে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে উভয় পক্ষের আহত হয়েছে আরও অন্তত ১০ জন। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জের বাহুবল উপজেলার কামারগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ওই দুই ব্যক্তি হলেন—কামারগাঁও গ্রামের চেরাগ মহালদারের ছেলে বাহুবল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ মিয়া (৪০) ও হাছন আলীর ছেলে উস্তার মিয়া (৪২)।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের জানান, সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এদিকে, সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে রাত ১২টার দিকে উভয় পক্ষের বাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, জায়গার সীমানা নির্ধারণ নিয়ে ফারুক মিয়া ও তার লোকজনের সাথে দীর্ঘদিন ধরে ইউসুফদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে মাস খানেক আগে উভয়পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সবশেষ ইউসুফ মিয়া ও তার ভাই লিয়াকত আলীর বিরুদ্ধে ফারুক মিয়ার পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। এ মামলায় গত ২১ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে তারা জামিন লাভ করেন।

এরপর শনিবার সন্ধ্যায় বাহুবল উপজেলার চেরাগ আলী ফিলিং স্টেশন এলাকায় পুনরায় উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে বিষয়টির জের ধরে রাত ১০টায় ইউসুফ মিয়া ও উস্তার মিয়াসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এই ঘটনায় আহত হন অন্তত ১০ জন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফ মিয়া ও উস্তার মিয়াকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে নেয়ার পর সেখানেও দুই পক্ষের লোকজনের মধ্যে মারামারি হয়।

রাতে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন একে অপরের বাড়িতে হামলা, ভাঙচুর ও ব্যাপক অগ্নিসংযোগ করে।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ