আল হারামাইন হাসপাতালের বিরুদ্ধে রোগীকে বাসি খাবার সরবরাহের অভিযোগ

  • বিশেষ প্রতিনিধি
  • প্রকাশ: ১৭ এপ্রিল ২০২২, ১০:০৫ পূর্বাহ্ণ | আপডেট: ২ বছর আগে
  • Print

সিলেটে রোগীকে পচা-বাসি খাবার দেওয়ার অভিযোগ পাওয়া গেছে বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান আল হারামাইল হাসপাতালের বিরুদ্ধে। এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী রোগীর স্বজন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, বিষয়টি নাকি ‘নিছক’ভুল বোঝাবুঝি। সঙ্গে সঙ্গে সমাধানও করা হয়েছে। তবে রোগীর স্বজনের দাবি, ইচ্ছে করে এমনটা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার সকালে হাসপাতালটির গাইনি বিভাগের ৯১০ নম্বর কেবিনে চিকিৎসারত সাংবাদিক শিপন খানের স্ত্রীর সঙ্গে এ ঘটনা ঘটে। তিনি নগরের শাহজালাল হাউজিং এলাকার বাসিন্দা।

দুই দিন আগে সিলেটের বেসরকারি হাসপাতাল আল হারামাইন হাসপাতালে স্ত্রীকে ভর্তি করান সাংবাদিক শিপন খান। শনিবার সকালে হাসপাতালে তৈরি করা স্যুাপ রোগীকে সরবরাহ করা হয়। রোগীও তা কয়েক চামচ খেয়ে বুঝতে পারেন- সেটি বাসি ও দুর্গন্ধযুক্ত।

ভুক্তভোগীর স্বামী সাংবাদিক শিপন জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানালে সংশ্লিষ্টরা অভিযোগের সত্যতা খোঁজে পান। তবে এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিয়েছে কিনা তা তিনি জানেন না।

তিনি আরও বলেন, এরকম স্বনামধন্য একটি হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা মেনে নিতে পারছি না। আমার রোগীর মারাত্মক ক্ষতি হতে পারত। বিকালেই রোগী নিয়ে চলে এসেছি।

অভিযোগের বিষয়ে আল হারামাইন হাসপাতালের কাস্টমার ম্যানেজার সুমন আহমদ মুঠোফোনে বলেন, বিষয়টি শুনে আমরা রোগীর স্বজনদের সঙ্গে কথা বলি। নিছক ভুল বোঝাবুঝি হয়েছে। সঙ্গে সঙ্গে সমাধান করা হয়েছে।

তবে রোগীর স্বজন বলছেন, এ ব্যাপারে আমরা হাসপাতাল কর্তৃপক্ষের যথাযথ ব্যাখ্যা পাইনি।

সংবাদটি শেয়ার করুন

এই সম্পর্কিত আরও নিউজ